সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত

সঞ্জীব দাস গলাচিপা পটুয়াখালী প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৫৩ সময় দর্শন

‘শুধু রক্তের তরে কোন জীবন যাবে না ঝরে’ এই স্লোগান নিয়ে প্রতিষ্ঠিত সেচ্ছাসেবী সংগঠন গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহ ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১ টায় উপজেলার পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এ কর্মী সভা হয়। অনুষ্ঠানে পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীহার রঞ্জন রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাই টিভির উপজেলা প্রতিনিধি ও গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা হাসান এলাহি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মোসলেম উদ্দিন, সিনিয়র শিক্ষক ইকবাল হোসেন ও স্থানীয় সমাজ সেবক নূর মোহাম্মদ হাওলাদার।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি লুৎফর রহমান আওলাদ ও সঞ্চালনা করেন, তথ্য ও যোগাযোগ সম্পাদক রফিকুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য ও গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন, সাংবাদিক সঞ্জিব দাস,মিঠুন চন্দ্র পাল, সাব্বির আহমেদ ইমন, মাজহারুল ইসলাম মলি, আরেফিন লিমন সহ ব্লাড ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রুমা ইসলাম।

এসময় বক্তারা শিক্ষার্থীদের গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের সদস্য হওয়ার আহ্বান জানান। বক্তব্যে ব্লাড ডোনেট করার প্রয়োজনীয়তা এবং কতটা মহৎ সেবা এই বিষয়ক নানান পরামর্শ দেন।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71